স্বরাষ্ট্রমন্ত্রী পদত্যাগ না করলে বৃহত্তর কর্মসূচি
ফেনীতে ধর্ষণবিরোধী লংমার্চে পুলিশ ও আওয়ামী হামলা : আহত ২৫
Published : Sunday, 18 October, 2020 at 12:00 AM
দিনকাল রিপোর্ট
ফেনীতে ধর্ষণবিরোধী লংমার্চে পুলিশ ও আওয়ামী হামলা : আহত ২৫ধর্ষণের বিরুদ্ধে ৯ দফা দাবিতে ঢাকা থেকে নোয়াখালীর উদ্দেশে লংমার্চকারীদের ওপর ফেনীতে হামলার ঘটনা ঘটেছে। গতকাল শনিবার দুপুরে ফেনী শহরের শান্তি কোম্পানি মোড় এলাকায় তাদের ওপর হামলা চালায় একদল যুবক। বিষয়টি নিশ্চিত করে লংমার্চে থাকা সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের সভাপতি আল কাদরি জয় বলেন, ফেনীতে সমাবেশ শেষে নোয়াখালীর উদ্দেশে বাসে ওঠার সময় লাঠিসোটা ও ইট নিয়ে তাদের ওপর হামলা চালানো হয়। এতে অন্তত ২৫ জন আহত হয়েছেন।
এ বিষয়ে ফেনী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, হামলাকারীদের প্রতিহতের চেষ্টা করেছে পুলিশ। ঘটনার পর লংমার্চে অংশগ্রহণকারীদের নোয়াখালী পাঠানো হয়েছে। ধর্ষণ ও নিপীড়নের বিরুদ্ধে দেশব্যাপী গণজাগরণ তৈরির লক্ষ্যে শুক্রবার (১৬ অক্টোবর) নোয়াখালীর পথে এই লংমার্চ শুরু করে ‘ধর্ষণ ও বিচারহীনতার বিরুদ্ধে বাংলাদেশ’। গতকাল শনিবার বিকেলে নোয়াখালী শহরে সমাবেশের মধ্য দিয়ে এই কর্মসূচি শেষ হয়।










প্রথম পাতা'র আরও খবর
অনলাইন জরিপ

বিএনপি স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, এ সরকার ও ইসির অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। আপনিও কি তাই মনে করেন?
 হ্যাঁ   না   মন্তব্য নেই
দিনকাল ই-পেপার
পুরনো সংখ্যা