টাঙ্গাইলে পোস্টমাস্টারকে গুলি করে ৫০ লাখ টাকা ছিনতাই
Published : Monday, 18 May, 2020 at 12:00 AM, Update: 17.05.2020 9:51:54 PM
কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি, দিনকাল
টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বল্লা পোস্টঅফিসের পোস্টমাস্টার মজিবর রহমানকে গুলি করে ৫০ লাখ টাকা ছিনতাই করে নিয়েছে দুর্বৃত্তরা।
গতকাল রোববার দুপুরে কালিহাতী-বল্লা সড়কের বল্লা তাঁত বোর্ড সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ মজিবর রহমানকে প্রথমে কালিহাতী
স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। তার অবস্থার অবনতি দেখে সেখান থেকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। পুলিশ ও স্থানীয়রা জানান, গতকাল রোববার দুপুর ২টায় বল্লা পোস্টমাস্টার মজিবর রহমান কালিহাতী পোস্টঅফিস থেকে গ্রাহকদের সঞ্চয়পত্র ও এফডিআরের ৫০ লাখ টাকা উত্তোলন করেন। ওই টাকা রানার রফিকুল ইসলামকে সাথে নিয়ে মোটরসাইকেল যোগে বল্লা সাবপোস্ট অফিসের যাওয়ার সময় ওই স্থানে পৌঁছালে পিছন থেকে একটি মোটরসাইকেলে ৩ জন ছিনতাইকারী তাদের গতিরোধ করে। এ সময় মজিবর রহমানের ডান পায়ে পরপর ২ রাউন্ড গুলি করে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। তাদের চিৎকার শুনে স্থানীয়রা এসে মজিবর রহমানকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। খবর পেয়ে কালিহাতী থানার পুলিশ ঘটনাস্থলে এসে গুলির খোসা উদ্ধার করে।
কালিহাতী সদর পোস্টমাস্টার আ. মোমিন জানান, কালিহাতী পোস্টঅফিস থেকে গ্রাহকদের সঞ্চয়পত্র ও এফডিআরের ৫০ লাখ টাকা উত্তোলন করে রানার রফিকুল ইসলামকে সাথে বল্লা সাবপোস্ট অফিসের যাওয়ার সময় এ ঘটনা ঘটে বলে জানতে পারি।
কালিহাতী থানার ওসি হাসান আল-মামুন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে গুলির খোসা উদ্ধার করা হয়েছে। ঘটনা উদঘাটন ও ছিনতাইকারীদের গ্রেফতারের সকল প্রকার চেষ্টা অব্যাহত রয়েছে।






প্রথম পাতা'র আরও খবর
অনলাইন জরিপ

 হ্যাঁ   না   মন্তব্য নেই
দিনকাল ই-পেপার
পুরনো সংখ্যা
আজকের মোট পাঠক
25071 জন