চট্টগ্রামে দুই দিনে দুই ব্যাংক কর্মকর্তার মৃত্যু
Published : Thursday, 14 May, 2020 at 12:00 AM, Update: 13.05.2020 8:52:00 PM
দিনকাল রিপোর্ট
চট্টগ্রামে দুই দিনের মধ্যে এনসিসি ব্যাংক আগ্রাবাদ শাখার দুই কর্মকর্তার মৃত্যু হয়েছে। এর আগে ওই শাখার এক সিকিউরিটি গার্ডেরও মৃত্যু হয় বলে জানা গেছে। মঙ্গলবার বিকেলে এনসিসি ব্যাংক আগ্রাবাদ শাখার প্রিন্সিপাল অফিসার শহীদ উল্লাহ মজুমদারের মৃত্যু হয়। এর আগে গত সোমবার করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মারা যান একই শাখার এভিপি জামশেদ হায়দার।
গতকাল বুধবার বিষয়টি নিশ্চিত করেন এনসিসি ব্যাংক আগ্রাবাদ শাখার ডেপুটি ম্যানেজার কামরুল মোরশেদ। তবে তিনি এ বিষয়ে বিস্তারিত কিছু বলেননি। সূত্র জানায়, মারা যাওয়া দুইজন সম্পর্কে মামা-ভাগ্নে। শহীদ উল্লাহ মজুমদার মঙ্গলবার বিকেলে চট্টগ্রামের বাসায় মারা গেছেন। তিনি নিম্ন রক্তচাপসহ নানা সমস্যায় ভুগছিলেন। মৃত শহীদ উল্লাহ এনসিসি ব্যাংকের সাবেক চেয়ারম্যান ওয়াজি উল্লাহ ভুইয়ার শ্যালক ছিলেন। এর আগে গত সোমবার করোনার উপসর্গ নিয়ে ওয়াজি উল্লাহর মেয়ের জামাই এবং একই ব্যাংকের আগ্রাবাদ শাখার এভিপি জামশেদ হায়দার মারা যান। এনসিসি ব্যাংক আগ্রাবাদ শাখার এই দুই কর্মকর্তার মৃত্যুর আগে সেখানকার এক সিকিউরিটি গার্ডের মৃত্যু হয়। কিন্তু তখন বিষয়টিকে হালকাভাবে নিলেও পরপর দুই দিনে দুই কর্মকর্তার মৃত্যুর ঘটনা ব্যাংকের শাখাটি ঘিরে আতঙ্ক ছড়িয়েছে।
নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকর্তা বলেন, এমন পরিস্থিতিতেও আমরা অফিস করছি। করোনা পরীক্ষা বা ভবন লকডাউনের কোনো বালাই নেই। এই দুজন সম্পর্কে মামা-ভাগ্নে ছিলেন। এর আগে এক সিকিউরিটি গার্ডেরও মৃত্যু হয়েছে। কিন্তু এসব বিষয়ে আমাদের কথা বলা নিষেধ আছে।






প্রথম পাতা'র আরও খবর
অনলাইন জরিপ

 হ্যাঁ   না   মন্তব্য নেই
দিনকাল ই-পেপার
পুরনো সংখ্যা
আজকের মোট পাঠক
25084 জন