বাসে মৃত্যু, করোনা সন্দেহে ছেলের লাশসহ মাকে নামিয়ে দিল যাত্রীরা
Published : Wednesday, 13 May, 2020 at 12:00 AM, Update: 12.05.2020 8:58:17 PM
বাসে মৃত্যু, করোনা সন্দেহে ছেলের লাশসহ মাকে নামিয়ে দিল যাত্রীরাজয়পুরহাট প্রতিনিধি, দিনকাল
ঢাকা থেকে জয়পুরহাটে আসার পথে বাসেই মারা গেলেন নওগাঁ জেলার ধামুরইরহাট উপজেলার মিজানুর রহমান (৫০) নামের এক ব্যক্তি। এরপর করোনা সন্দেহে ওই ব্যক্তির লাশসহ তার বৃদ্ধা মাকে যাত্রীদের চাপে বাস থেকে নামিয়ে দেন চালক। গতকাল মঙ্গলবার ভোরে জয়পুরহাট-বগুড়া মহাসড়কের হিচমি এলাকায় এ ঘটনা ঘটে।
মিজানুর রহমান ধামুরইরহাট উপজেলার জাহানপুর গ্রামের আতোয়ার হোসেনের ছেলে। জয়পুরহাট সদর উপজেলা প্রশাসন সূত্র জানায়, সোমবার রাতে মা-ছেলে ঢাকা থেকে জয়পুরহাট-বগুড়া মহাসড়ক হয়ে গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। পথে এ ঘটনা ঘটে। করোনা উপসর্গে ওই ব্যক্তির মৃত্যু হয়েছেÑ এমন খবর পেয়ে জয়পুরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন চন্দ্র রায় এবং স্বাস্থ্য বিভাগের কর্মীরা সেখানে গিয়ে মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করেন।
ইউএনও মিল্টন চন্দ্র রায় জানান, মৃত ব্যক্তি ঢাকায় শ্রমিকের কাজ করতেন। তিনি ঢাকায় দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। বৃদ্ধ মা সোহাগী বেগমকে সঙ্গে নিয়ে এ পথে গ্রামের বাড়িতে ফিরছিলেন। হিচমি এলাকায় আসার পর ওই ব্যক্তির মৃত্যু হয়। এ সময় বাসের অন্য যাত্রীরা করোনা সন্দেহে মাসহ তাদের বাস থেকে নামিয়ে দিতে চালককে বাধ্য করেন। ওই ব্যক্তির লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।
উল্লেখ্য, দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে ৯শ’ ৬৯ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এখন পর্যন্ত মোট শনাক্ত হয়েছে ১৬ হাজার ৬৬০ জনের। গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ১১ জন। এ নিয়ে করোনায় মৃতের সংখ্যা দাঁড়ালো ২৫০ জনে। এছাড়া গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২৪৫ জন। মোট সুস্থ হয়েছেন তিন হাজার ১৪৭ জন। গতকাল মঙ্গলবার  বেলা আড়াইটায় কোভিড-১৯ সম্পর্কিত সার্বিক পরিস্থিতি জানাতে স্বাস্থ্য অধিদফতরের নিয়মিত স্বাস্থ্য বুলেটিন অনলাইনে প্রচারিত হয়। বুলেটিনে ভিডিও কনফারেন্সে এ তথ্য জানান স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক নাসিমা সুলতানা।






প্রথম পাতা'র আরও খবর
অনলাইন জরিপ

 হ্যাঁ   না   মন্তব্য নেই
দিনকাল ই-পেপার
পুরনো সংখ্যা
আজকের মোট পাঠক
25115 জন